ভিডিও চেলসি 3-0 ক্রিস্টাল প্যালেস | গোল চেলসি: আলোনসো (27 ‘), পুলিসিক (40’), চালোবা (58 ‘) | প্রিমিয়ার লিগ হাইলাইট করে

ম্যাচ রিপোর্ট এবং হাইলাইটস প্রিমিয়ার লিগের ভিডিও চেলসি 3-0 ক্রিস্টাল প্যালেস ⚽️ গোল চেলসি: আলোনসো (27 ‘), পুলিসিক (40’), চালোবা (58 ‘) ⚽️ মার্কোস আলোনসোর ফ্রি কিক চেলসিকে ক্রিস্টাল প্যালেসকে 3-0 গোলে প্রথম হারাতে সাহায্য করে 14 ই আগস্ট প্রিমিয়ার লিগের রাউন্ড। 🔥 চেলসি 3-0 ক্রিস্টাল প্যালেস | আলোনসো, পুলিসিক এবং চালোবা স্টাইলে লিগ সিজন শুরু | হাইলাইটস

চেলসি 3-0 ক্রিস্টাল প্যালেস ফলাফল: 135 মিলিয়ন ইউএসডি রুকি রোমেলু লুকাকুর উপস্থিতি ছাড়া, চেলসি প্রথম রাউন্ডে নিখুঁত ম্যাচও জিতেছে। ক্রিস্টাল প্যালেস খারাপ খেলেনি, কিন্তু চেলসিকে 90 মিনিটের জন্য বাধ্য করেছিল। তারা মার্কোস আলোনসো এবং ট্রেভো চালোবার কাছ থেকে দুটি মাস্টারপিস তৈরি করে, ক্রিশ্চিয়ান পুলিসিকের একটি গোলের মধ্য দিয়ে।

ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে প্রিমিয়ার লিগ ২০২১/২২-এর উদ্বোধনী ম্যাচে, চেলসি impressive-০ গোলে জয়লাভ করে, যার মধ্যে মার্কোস আলোনসো এবং ট্রেভো চলোবার দুটি সুন্দর গোল।

চেলসির হাইলাইট 3-0 ক্রিস্টাল প্যালেস: চেলসির শক্তি প্রিমিয়ার লিগ 2021/22 এর উদ্বোধনী ম্যাচে ক্রিস্টাল প্যালেসকে 3-0 দিয়ে সহজেই পরাজিত করে এবং ভিডিও হাইলাইটগুলি দেখা ম্যাচটির উল্লেখযোগ্য কিছু হাইলাইট। এই আকর্ষণ।

ফলাফল চেলসি 3-0 ক্রিস্টাল প্যালেস: দ্য ব্লুজ একটি চিত্তাকর্ষক সূচনা পেয়েছে। কোচ টমাস টুকেলের দল উদ্বোধনী দিনে শক্তিশালী জয় পায়।

চূড়ান্ত স্কোরের ফলাফল চেলসি বনাম ক্রিস্টাল প্যালেস 3-0 স্কোরার: চেলসি – মার্কোস অ্যালোনসো 27 ‘ক্রিশ্চিয়ান পুলিসিক 40’ ট্রেভো চালোবা 58 ‘

চেলসি 3-0 ক্রিস্টাল প্যালেস ম্যাচের ভিডিও সারসংক্ষেপ। পূর্ববর্তী matches টি ম্যাচের সবকটি জেতার সময় প্রিয় প্রতিপক্ষের সাথে দেখা, চেলসি প্রতিপক্ষের বিপক্ষে জয়ের ধারাবাহিকতা অব্যাহত রেখেছিল প্রথমার্ধে মার্কোস অ্যালোনসো এবং ক্রিশ্চিয়ান পুলিসিকের দুটি গোলে।

চেলসি 3-0 ক্রিস্টাল প্যালেস ফলাফল: মার্কোস আলোনসোর একটি অবিরাম ফ্রি কিক আছে। আলনসো, পুলিসিক এবং চালোবার গোলের সুবাদে ক্রিস্টাল প্যালেসকে সহজেই -0-০ গোলে পরাজিত করে চেলসি।

স্কোয়াড: চেলসি 3-0 ক্রিস্টাল প্যালেস

চেলসি: এডুয়ার্ড মেন্ডি; ট্রেভর চালোবা, আন্দ্রেয়াস ক্রিস্টেনেন, আন্তোনিও রুডিগার; সিজার আজপিলিকুয়েটা, জোরগিনহো, মাতেও কোভাসিক, মার্কোস আলোনসো; ক্রিশ্চিয়ান পুলিসিক, টিমো ওয়ার্নার, মেসন মাউন্ট।

ক্রিস্টাল প্যালেস: ভিসেন্টে গুইটা; জোয়েল ওয়ার্ড, মার্ক গুয়েহি, চেইখু কৌয়েতে, টাইরিক মিচেল; জাইরো রিডেওয়াল্ড, জেমস ম্যাক আর্থার, জেফরি শ্লুপ; জর্ডান আইয়ু, জিন-ফিলিপ ম্যাটেটা, উইলফ্রিড জাহা।

মার্কোস আলোনসো, ক্রিশ্চিয়ান পুলিসিক এবং ট্রেভর চালোবার গোলের জন্য চেলসি ভক্তদের স্টাইলে স্বাগত জানায়!

চেলসি এফসির অফিসিয়াল মোবাইল অ্যাপ ডাউনলোড করুন:
-অ্যাপ স্টোর https://apple.co/2vvlN9t
-প্লে স্টোর http://bit.ly/2MfNJHX

সাবস্ক্রাইব করুন: http://che.lc/YTsubscribe

আরো এক্সক্লুসিভ চেলসি বিষয়বস্তু দেখতে এখানে যান: http://che.lc/YTwebsite

ইউটিউবে চেলসি ফুটবল ক্লাবের অফিসিয়াল বাড়িতে আপনাকে স্বাগতম। এটিই একমাত্র চ্যানেল যেখানে আপনি এই মহান ক্লাবে জীবনের একটি সত্যিকারের চেহারা পাবেন। প্রতি সপ্তাহে আমরা প্রশিক্ষণ স্থল, আমাদের বিখ্যাত স্টেডিয়াম এবং আরও অনেক কিছু থেকে নতুন সামগ্রী আপলোড করব। আর কোথাও আপনি ক্রিশ্চিয়ান পুলিসিক, কাই হাভার্টজ, হাকিম জিয়েচ, টিমো ওয়ার্নার, এন’গোলো কান্তি, স্যাম কের, ফ্রান কার্বি এবং পার্নিলি হার্ডারের মতো বিশ্বমানের তারকার কাছাকাছি যাবেন না।

চেলসিয়া ফুটবল ক্লাব সম্পর্কে
১5০৫ সালে প্রতিষ্ঠিত, চেলসি ফুটবল ক্লাবের একটি সমৃদ্ধ ইতিহাস রয়েছে, যার অনেক সাফল্য রয়েছে যার মধ্যে রয়েছে ৫ টি প্রিমিয়ার লিগ শিরোপা, FA টি এএফ কাপ এবং ২ টি চ্যাম্পিয়নস লিগ, যা ২০১২ সালে একটি স্মরণীয় রাতে সুরক্ষিত ছিল। , জন টেরি, দিদিয়ের দ্রগবা এবং ইডেন হ্যাজার্ড।

✅ Video hot bikini Miss Universe

👑 Andrea Meza bikini – Miss Universe 2021 crowning moment – Mexico Miss Andrea Meza
👑 Adline Castelino 泳装、比基尼 | 第69届环球小姐预赛-印度小姐 Adline Castelino
👑 एडलाइन कैस्टेलिनो स्विमसूट, बिकिनी | 69वीं मिस यूनिवर्स प्रारंभिक प्रतियोगिता – मिस इंडिया एडलाइन कैस्टेलिनो
👑 孙嘉欣泳装、比基尼| 第69届环球小姐预赛 | 中国小姐孙佳欣
👑 जियाक्सिन सन स्विमसूट, बिकिनी | 69वीं मिस यूनिवर्स प्रारंभिक प्रतियोगिता – मिस चाइना जियाक्सिन सुन
👑 Adline Castelino bikini – Adline Castelino Sets Hearts Racing In Blue Bikini At 69th Edition of Miss Universe!

Chelsea 3-0 Crystal Palace Leeds match report & highlights Premier League video ⚽️ Goals Chelsea: Alonso (27′), Pulisic (40′), Chalobah (58′) ⚽️ Chelsea won a big match in the Premier League, including a super product of young centre-back Chalobah.

(Visited 8 times, 1 visits today)

Related Post

LEAVE YOUR COMMENT

Your email address will not be published. Required fields are marked *